ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

যেমন কাটল কাজলের পূজা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বলিউডে শশধর মুখোপাধ্যায়ের বাড়ির পূজার নামডাকই আলাদা। যদিও সেই পূজা এখন রানি-কাজল মুখোপাধ্যায়ের পূজা নামে বেশই পরিচিত। মুখোপাধ্যায় পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে কাজল প্রতি বছরই বাড়ির পূজায় থাকেন। অঞ্জলি দেন, নিজের হাতে ভোগ পরিবেশন করেন। তার সঙ্গে দেখা যায় রানি, সর্বাণী মুখোপাধ্যায়েরও। থাকেন রানির ভাই রাজা মুখোপাধ্যায়। আমন্ত্রণ পান বলিউডের তাবড় তারকারা। শুধু কলকাতা নয়, আরব সাগরের পাড়ে বেশ ধুমধাম করে হয় কিছু কিছু পূজা। আর তাতে শামিল হতে দেখা যায় প্রবাসী বাঙালিদের। যার মধ্যে অন্যতম মুখার্জি বাড়ির পূজা। আর সেই পূজার অন্যতম আকর্ষণ কাজল। বরাবরই নিজে শামিল হন পূজার সব কাজে। দুর্গাপূজার চারদিনই মণ্ডপে তার দেখা মেলে। হাতে লাগান পূজার কাজেও। অঞ্জলি, ভোগ বিতরণ, সিঁদুর খেলা-সবেতেই থাকেন খুশি মনে। মুখার্জি পরিবারের এই পূজায় থাকেন রানি মুখোপাধ্যায়ও।
এবার অষ্টমীর দিন গোলাপি রঙের শাড়িতে কাজলকে দেখা গেছে। এদিন হাজির হয়েছিলেন হাজির হয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়, দেবু মুখোপাধ্যায় প্রমুখেরা। নর্থ বম্বের হীরাবতী ব্যাঙ্কোয়েট হলে আয়োজন করা হয় এই পূজার। মুখে মাস্ক পরেই সপ্তমী পূজার তদারকি করতে দেখা যায় কাজলকে। বেশ খোলা মনে উপস্থিত সকলের সঙ্গে গল্পও করেন। তবে হঠাৎই কেঁদে ফেলেন কাজল। করোনার জন্য বহুদিন ধরেই যোগাযোগ বন্ধ মানুষের মধ্যে। তাই পূজায় অনেকদিন পর নিজের কাকাদের দেখে চোখের জল আটকাতে পারেননি তিনি।
এদিন গোলাপি রঙের শাড়ি পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে ম্যাচিং স্লিভলেস ব্লাউজ। টিপ, খোঁপা, গয়নায় একেবারে বাঙালি সাজে সেজেছিলেন অভিনেত্রী। তার সঙ্গে দেখা গিয়েছে বোন সর্বাণী এবং অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে। চিত্রগ্রাহকদের অনুরোধে ক্যামেরার সামনে বিশেষ ভঙ্গিতে দাঁড়াতেও দেখা যায় তাকে। নিজের পূজা সাজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ইতোমধ্যেই সকলের বাহবা কুড়িয়েছেন।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়