ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

দুঃসময়ে যাদের পাশে পাচ্ছেন শাহরুখ

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ইন্ডাস্ট্রিতে নাকি কেউ কারো বন্ধু হতে পারে না। সবাই শুধু নিজের লাভ-ক্ষতির হিসাব রাখে! বলিউড সম্পর্কে এই চিরাচরিত ধারণা ভেঙে দিলেন প্রযোজক-অভিনেতা নিখিল দ্বিবেদী। বন্ধু শাহরুখ খানের জন্য নিজের নতুন ছবির পোস্টার মুক্তি আটকে দিলেন তিনি। অনুরাগ কাশ্যপ এবং নিখিল দ্বিবেদীর প্রযোজনায় মুক্তি পাবে নতুন ছবি। মুখ্য চরিত্রে অভিনয় করবেন কৃতী স্যানন। কুইন্তিন তারান্তিনো পরিচালিত, উমা থারম্যান অভিনীত হলিউড ছবি ‘কিল বিল’-এর কাহিনী অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, খান পরিবারের এই সংকটের সময় নিখিল নতুন ছবির পোস্টার প্রকাশ্যে আনবেন না। মাদক-কাণ্ডে পুত্র আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই দুশ্চিন্তার ছায়া শাহরুখ খানের ওপর। ইতেমাধ্যে একাধিকবার জামিনের আবেদন খারিজ হয়েছে আরিয়ানের। আপাতত জেলের রুদ্ধদ্বার কক্ষে দিন কাটাচ্ছেন শাহরুখ-তনয়। বন্ধুর এমন কঠিন সময়ে ব্যক্তিগত লাভ-ক্ষতির কথা মাথায় না রেখেই এমন সিদ্ধান্ত নিলেন নিখিল। তার ঘনিষ্ঠ বৃত্তের একজন বলেছেন, নেটমাধ্যমে ছবির পোস্টারটি প্রকাশ্যে আনার জন্য নিখিল পুরোপুরি প্রস্তুত ছিল। ওর সঙ্গে অনুরাগও খুব আশাবাদী ছিল। কিন্তু আরিয়ানের গ্রেপ্তারের খবর পেতেই নিখিল খুব ভেঙে পড়ে। পোস্টার মুক্তির দিন পিছিয়ে দেয়।
এদিকে মাদক পার্টি থেকে গ্রেপ্তার হওয়ার পর একাধিকবার খারিজ হয়েছে শাহরুখপুত্র আরিয়ানের জামিনের আবেদন। খান পরিবারের এই দুঃসময়ে তাদের পাশে দাঁড়ালেন বর্ষীয়ান অভিনেতা শত্রæঘœ সিন্?হা। শাহরুখের জন্যই আরিয়ানকে হেনস্থার শিকার হতে হচ্ছে। এমনই মনে করছেন শত্রæঘœ। বলিউডের অনেক তারকার মতোই শাহরুখের পাশে দাঁড়িয়েছেন তিনি। আরিয়ানের সমর্থনে কথা বললেন ‘কালীচরণ’। খ্যাতনামী শাহরুখের ছেলে বলেই আরিয়ানকে ‘নিশানা’ করা হচ্ছে বলে মনে করছেন তিনি। শত্রæঘœর আক্ষেপ, শাহরুখের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তার পাশে এসে দাঁড়াচ্ছেন না। তার কথায়, ‘কেউ এগিয়ে আসছে না। সবাই ভাবছে এটা শাহরুখের সমস্যা। ও বুঝে নিক। ইন্ডাস্ট্রিতে সবাই ভিতু।’ এদিকে আরিয়ান গ্রেপ্তার হওয়ার পরদিনই শাহরুখের বাড়িতে হাজির হয়েছিলেন সালমান খান। এছাড়াও নানাভাবে শাহরুখের পাশে থাকার চেষ্টা করছেন তিনি।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়