সারাদেশে পূজামণ্ডপে হামলা : চাঁদপুরে সংঘর্ষে নিহত ৩

আগের সংবাদ

বিশ্বকাপে বাংলাদেশের টার্গেট কী? প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-সাকিবের মাঠে নামা নিয়ে দোটানা

পরের সংবাদ

ঠাকুরগাঁও : ভাষাসৈনিক দবিরুল ইসলাম স্মরণে বৃক্ষরোপণ

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এমএলএ ভাষাসৈনিক, জেলার কৃতী সন্তান, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর দবিরুল ইসলামের স্মরণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার জেলা পরিষদ ডাক বাংলো চত্বরে এ কর্মসূচি পালন করা হয়।
বায়ান্ন বাংলা গবেষণা সংস্থা ঢাকার আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ. সাদেক কুরাইশী। বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশ নেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোস্তাক আলম টুলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, বায়ান্ন বাংলা গবেষণা সংস্থা ঢাকার সভাপতি মনোয়ারা বেগম তামান্না, সাধারণ সম্পাদক রুবানা শারমিন, মরহুম দবিরুল ইসলামের পরিবারের পক্ষ থেকে জর্জিসুর রহমান ও ফয়েজ আহমেদ বিপুলসহ সংগঠনের অন্য সদস্যরা। পরে দবিরুল ইসলামের পড়াশোনা করা শিক্ষাপ্রতিষ্ঠান ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ ও পৌর শহরের কালিবাড়িস্থ সাধারণ পাঠাগার চত্বরে স্মৃতিস্তম্ভে বৃক্ষরোপণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়