সারাদেশে পূজামণ্ডপে হামলা : চাঁদপুরে সংঘর্ষে নিহত ৩

আগের সংবাদ

বিশ্বকাপে বাংলাদেশের টার্গেট কী? প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-সাকিবের মাঠে নামা নিয়ে দোটানা

পরের সংবাদ

বেলকুচিতে দুর্গোৎসব চার শতাধিক হিন্দু পরিবারের মাঝে বস্ত্র বিতরণ

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : উপজেলার মন্দিরে মন্দিরে চলছে শারদীয় মহাউৎসব। ঢাক ঢোল, আর কাশরের বাজনায় মুখরিত চারদিক। শারদীয় উৎসবে মেতেছে হিন্দু ধর্মাবলম্বীরা। এরই ধারাবাহিকতায় উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের দক্ষিণ বানিয়াগাঁতি শ্রী শ্রী কালিমাতা মন্দির ও চকনোলুয়া মন্দিরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বুধবার সন্ধ্যায় চার শতাধিক দরিদ্র হিন্দু পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করেন ভাঙ্গাবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হজরত আলী। এ সময় শত শত হিন্দু পরিবারের মাঝে উৎসবমুখর পরিবেশে আগামী ইউপি নির্বাচনে ভোট চেয়ে তাকে পুনরায় জয়যুক্ত করে তাদের পাশে থেকে সেবা করার প্রতিশ্রæতি ব্যাক্ত করেন।
বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দক্ষিণ বানিয়াগাঁতি শ্রী কালিমাতা মন্দিরের সভাপতি শ্রী জীবন চন্দ্র রাহা, সহসভাপতি প্রদীপ কুমার সরকার, সাধারণ সম্পাদক জয়দেব কুমার ভৌমিক, সন্তোষ কুমার সরকার, প্রকাশ চন্দ্র সরকার, গণমাধ্যমকর্মী মো. কেরামত আলী তালুকদার, শাকিল আহমেদ, আল আমিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়