সারাদেশে পূজামণ্ডপে হামলা : চাঁদপুরে সংঘর্ষে নিহত ৩

আগের সংবাদ

বিশ্বকাপে বাংলাদেশের টার্গেট কী? প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-সাকিবের মাঠে নামা নিয়ে দোটানা

পরের সংবাদ

বিমানে হাতপাখা রাখার দাবি সংসদ সদস্য ফারুকের

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : নানা নেতিবাচক কাণ্ডে বিতর্কিত রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ি) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বিমানে হাতপাখা রাখার দাবি জানিয়েছেন। গতকাল বৃহস্পতিবার ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা থেকে রাজশাহীতে আসার সময় যাত্রীর মন্তব্যের কাগজে তিনি এ দাবি জানান। পরে ওই কাগজের একটি ছবি তিনি তার ব্যক্তিগত ফেইসবুকে পোস্ট করলে নানা আলোচনা শুরু হয়।
ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘এইমাত্র রাজশাহী এসে পৌঁছাতে পারলাম ইউএস বাংলার ফ্লাইটে, প্লেনে প্রচণ্ড গরম, কর্তৃপক্ষকে যাত্রীদের একটি করে হাতপাখা দেয়ার জন্য অনুরোধ করলাম লিখিতভাবে। সবাই দোয়া করবেন।’ আর যাত্রীর মন্তব্যের কাগজে সাংসদ ফারুক চৌধুরী লেখেন, ‘একটি করে হাতপাখা দেয়ার অনুরোধ রইল, প্রচণ্ড গরম ধন্যবাদ। এ বিষয়ে ইউএস বাংলা এয়ারলাইন্স সেলস অফিস রাজশাহীর কাউন্টার ইনচার্জ নাজমুল রহমান বলেন, ‘১৬১ ফ্লাইট এটি। গত দুই দিন থেকে এসির সমস্যা হয়েছে। আমরা অতিদ্রুত ঠিক করে নেব।’
তবে সাংসদ ফারুক চৌধুরীর এমন দাবিকে ‘ছেলেমানুষি’ হিসেবে দেখছেন অনেকেই। তার স্ট্যাটাসেই এমন দাবিকে হাস্যকর বলে কয়েকজন মন্তব্য করেছেন। আমিনুল ইসলাম নামে একজন লিখেছেন, ‘হাস্যকর বিষয়! প্লেনে হাতপাখা, বাহ!’ শিরিন ফেরদৌস নামে আরেক জনের মন্তব্য ‘আজকাল তাহলে প্লেনেও হাতপাখা। বেশ ইন্টারেস্টিং!’
সাংসদ ওমর ফারুক চৌধুরী বিভিন্ন সময় বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন। জেলা আওয়ামী লীগের সাবেক এ সভাপতি ভোটের মাঠে লাঠি কেটে রাখতে বলে জনসম্মুখে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়ে সমালোচিত হন। দলীয় শৃঙ্খলা বিনষ্টসহ নানা অনিয়ম-দুর্নীতির সংবাদ প্রকাশ করায় সাংবাদিককেও হত্যাচেষ্টা চালায় তার প্রতিষ্ঠানের নিরাপত্তারক্ষীরা। বিষয়গুলো নিয়ে দলের কেন্দ্রে তাকে তলব করা হলে কেন্দ্রীয় নেতাদের কাছে হাতজোড় করে ক্ষমা চান সাংসদ ওমর ফারুক। এসব কাণ্ডে বাদ পড়েন দলীয় নেতৃত্ব থেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়