সারাদেশে পূজামণ্ডপে হামলা : চাঁদপুরে সংঘর্ষে নিহত ৩

আগের সংবাদ

বিশ্বকাপে বাংলাদেশের টার্গেট কী? প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-সাকিবের মাঠে নামা নিয়ে দোটানা

পরের সংবাদ

ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণ মামলা থেকে রক্ষা পেতে ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে বিয়ে করার অভিযোগ উঠেছে মো. আবু সুফিয়ান নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে নোয়াখালী জেলা জজ আদালতে কোর্ট এফিডেভিট করে ওই স্কুলছাত্রীকে বিয়ে করেন আবু সুফিয়ান।
অভিযুক্ত সুফিয়ান উপজেলার ৮নং মোহাম্মদপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের চরল²ী গ্রামের আবুল বাসারের ছেলে এবং সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের ৩নং যুগ্ম-আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।
জানা গেছে, গত মঙ্গলবার রাতে ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান একই বাড়িতে তার দূর সম্পর্কের আত্মীয় ষষ্ঠ শ্রেণিতে পড়–য়া ছাত্রীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ঘটনাটি ভুক্তভোগী শিশুর পরিবারের সদস্যরা জানলে তারা স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরীর কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। পরে রহস্যজনক কারণে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে চলে যায়।
মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী বলেন, ভুক্তভোগী শিশুর বাবা-মা গত বুধবার সন্ধ্যায় অভিযোগ করেন মঙ্গলবার রাতে আবু সুফিয়ান তাদের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। আমি মৌখিকভাবে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হককে ফোনে বিষয়টি অবহিত করেছি। তিনি আমাকে জানান, ভুক্তভোগী পরিবারকে থানায় পাঠিয়ে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়