সারাদেশে পূজামণ্ডপে হামলা : চাঁদপুরে সংঘর্ষে নিহত ৩

আগের সংবাদ

বিশ্বকাপে বাংলাদেশের টার্গেট কী? প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-সাকিবের মাঠে নামা নিয়ে দোটানা

পরের সংবাদ

জ¦র নিয়ে হাসপাতালে ভর্তি মনমোহন সিং

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : জ¦র ও দুর্বলতাজনিত সমস্যার কারণে ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার সন্ধ্যায় তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসে (এআইআইএমএস) ভর্তি করা হয় বলে এক প্রতিবেদনে জানায় এনডিটিভি।
কংগ্রেসের ৮৯ বছর বয়সি এ প্রবীণ নেতা ও রাজ্যসভার সদস্যের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হওয়ার পর চলতি বছরের এপ্রিলেও তাকে একবার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। পরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। কংগ্রেসের যোগাযোগ বিভাগের সম্পাদক প্রণব ঝা জানান, ড. সিংয়ের ‘রুটিন’ চিকিৎসা চলছে এবং তার অবস্থা স্থিতিশীল। মনমোহন হাসপাতালে ভর্তি হওয়ার পর তার অবস্থা নিয়ে যেসব গুজব ছড়িয়েছে, সেগুলোও উড়িয়ে দেন তিনি। ভারতের বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা মনমোহনের সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন।
পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি বলেন, এআইআইএমএসে ভর্তি মনমোহন সিংয়ের আশু সুস্থতা ও সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করছি। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেলট সাবেক প্রধানমন্ত্রী মনমোহনের হাসপাতালে ভর্তির খবরে উদ্বেগ প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়