সারাদেশে পূজামণ্ডপে হামলা : চাঁদপুরে সংঘর্ষে নিহত ৩

আগের সংবাদ

বিশ্বকাপে বাংলাদেশের টার্গেট কী? প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-সাকিবের মাঠে নামা নিয়ে দোটানা

পরের সংবাদ

ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস কারাগারে

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শ্লীলতাহানীর অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় সবুজবাগ থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাসের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরার আদালত এই আদেশ দেন।
এর আগে, ১৩ সেপ্টেম্বর চিত্তরঞ্জন দাস আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার পরবর্তী শুনানির ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেন। সেই মোতাবেক গতকাল আদালতে হাজির হয়ে ঢাকা আইনজীবী সমতির সাবেক সভাপতি কাজী নজিব উল্লাহ হিরুর মাধ্যমে স্থায়ী জামিনের আবেদন করেন চিত্তরঞ্জন দাস। অন্যদিকে বাদী পক্ষে এডভোকেট আনিসুর রহমান জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে আদালত জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত ১০ সেপ্টেম্বর রাতে চিত্তরঞ্জনের নারীর শ্লীলতাহানির ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এরপর গত ১১ সেপ্টেম্বর শ্লীলতাহানির অভিযোগে ওই নারী সবুজবাগ থানায় চিত্তরঞ্জন দাসের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। ১২ সেপ্টেম্বর মামলার এজাহার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসে। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালত এজাহারটি গ্রহণ করেন। সবুজবাগ থানার এসআই আসলাম আলিকে অভিযোগের বিষয়ে তদন্ত করে ১৪ অক্টোবর তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।
মামলার এজাহারে বলা হয়েছে, সবুজবাগের কালীবাড়ী রাস্তার পাশে ওই নারীর শ্বশুরের দোকান রয়েছে। সেখানে ৪০ হাজার টাকা চাঁদা দাবি করলে বাদীসহ তার স্বামী রাত পৌনে ১০টার দিকে কাউন্সিলরের কার্যালয়ে যান। চাঁদার বিষয়ে জানতে চাইলে চিত্তরঞ্জন দাস ওই নারীকে পাশের কক্ষে বসতে বলেন। পরে চিত্তরঞ্জন ওই কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন এবং তার শ্লীলতাহানির চেষ্টা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়