করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

মির্জা ফখরুলের অভিযোগ : সরকারের প্রশ্রয়ে ই-কমার্সের অর্থ লুটপাট হয়েছে

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ই-কমার্সের নামে জনগণের পকেট কেটে যারা জনগণকে নিঃস্ব করছে তারা তো সরকারের প্রশ্রয়ে রয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
গতকাল বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে বিএনপির প্রয়াত নেতা এডভোকেট আফসার আহমদ সিদ্দিকীর ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আফসার আহমদ সিদ্দিকী স্মৃতি ফাউন্ডেশন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান, যশোর পৌর সভার চেয়ারম্যান ও যশোর-৫ আসন থেকে দুবারের সাংসদ আফসার আহমদ সিদ্দিকী ২০০১ সালের ১২ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। ফাউন্ডেশনের আহ্বায়ক প্রয়াত নেতার সহধর্মিণী জাহানারা সিদ্দিকীর সভাপতিত্বে ও সদস্য জামিল আহমদ সিদ্দীকীর সঞ্চালনায় এতে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, গণশিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া, সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহশিক্ষাবিষয়ক সম্পাদক হেলেন জেরিন খান বক্তব্য রাখেন।
মির্জা ফখরুল বলেন, আমাদের ব্যাংকিং ব্যবস্থা একেবারে ফোকলা হয়ে গেছে। প্রত্যেকটি ব্যাংক আজ বিপদগ্রস্ত। ওবায়দুল কাদেরের বক্তব্য খণ্ডন করে ফখরুল বলেন, উনি বলেছেন, আমরা নাকি রঙিন খোয়াব দেখছি। আর আপনারা কি দেখেছেন? আপনারা দুঃস্বপ্ন দেখছেন- এই বিএনপি এলো, এই বিএনপি এলো, এই আমাদের ক্ষমতা গেল- এই দুঃস্বপ্ন আপনারা দেখছেন।
মির্জা ফখরুল বলেন, মুখ থুবড়ে পড়ে থাকতে পারব না। ঐক্যবদ্ধ হয়ে একটা ধাক্কা দিতে হবে। দড়ি ধরে টান মারতে হবে, রাজাকে খান খান করে ফেলে দিতে হবে। এছাড়া কোনো বিকল্প নেই। এরা যতদিন ক্ষমতায় থাকবে এরা আমাদের দেশের মানুষের ক্ষতি করতে থাকবে। সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরকে আয়বর্হিভূত মামলায় সাজা প্রদানের কঠোর সমালোচনা করেন তিনি বলেন, জাতীয়তাবাদী শক্তিকে নির্মূল করতে এই মিথ্যা মামলা দিয়ে তাকে সাজা দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়