করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

মহানগর আদালতে পরীমনির মামলা

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আলোচিত সমালোচিত চিত্রনায়িকা পরীমনি এবং তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা বিচারের জন্য ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে ঢাকা মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছে। গতকাল বুধবার আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে বিষয়টি জানা গেছে। জানা যায়, গত মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলাটি পাঠানো হয়।
এর আগে গত ১০ অক্টোবর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালত পরীমনিসহ তিন আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করে বিচারের জন্য মামলাটি মহানগর দায়রা জজ আদালতে পাঠানোর নির্দেশ দেন। তবে সেদিন পরীমনিসহ কবীরের জামিন আবেদন করা হলে সেটি মঞ্জুর করেন বিচারক। ৫০ হাজার টাকা মূচলেকায় এবং স্থানীয় একজনের জিম্মাদার শর্তে পরীমনির জামিন মঞ্জুর করা হয়। এছাড়া দীপুর জামিন পূর্বেই মঞ্জুর ছিল বলে জানা গেছে। এর আগে গত ৪ আগস্ট বিকালে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি-বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়।
পরে বনানী থানায় র‌্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়