করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

মদনে দম্পতির লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে নিজ বাড়ি থেকে দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার সকালে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রাম থেকে এই দম্পতির লাশ উদ্ধার করা হয়। তারা হচ্ছেন- উপজেলার আলম শ্রীগ্রামের মৃত শামছু মীরের ছেলে নান্দু মীর (৫৫) ও তার স্ত্রী হিমা আক্তার (৪৫)।
মদন থানার ওসি মো. ফেরদৌস আলম স্থানীয়দের বরাত দিয়ে জানান, ১০ বছর আগে নান্দু মীর বালালী গ্রামের আব্দুল মন্নাফের মেয়ে হিমা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে নান্দু মীর তার স্ত্রী হিমাকে নিয়ে শ্বশুর বাড়ির পাশে বাড়ি করে বসবাস করে আসছিলেন। তাদের অপূর্ব নামে আট বছরের এক ছেলে ও বাবলী আক্তার নামে পাঁচ বছরের এক মেয়ে সন্তান রয়েছে।
অন্যদিনের মতোই গত সোমবার রাতের খাওয়া সেরে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন নিজ বাড়িতে। গতকাল সকাল সাড়ে ৬টার দিকে এক ব্যক্তি নান্দু মীরের কাছে কাজে এসে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু ঘর থেকে কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের তিনি জানান। এ সময় প্রতিবেশীদের ডাকাডাকিতে তাদের সন্তানেরা ঘুম থেকে উঠে দরজা খুললে দুজনের লাশ দেখতে পান। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে ঘর থেকে দম্পতির মরদেহ উদ্ধার করে। ওসি জানান, সোমবার রাত ১০টার পর থেকে ভোর ৬টার মধ্যে কোনো এক সময়ে দম্পতির মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘরের ভেতরে স্ত্রী হিমার রক্তাক্ত লাশ পড়েছিল আর ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় স্বামী নান্দু মীরের লাশ পাওয়া যায়।
উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে, দাম্পত্য কলহের জেরে নান্দু মীর তার স্ত্রীকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন। তবে আরো নানা দিক মাথায় রেখে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়