করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

বারি’তে আয়কর রিটার্ন দাখিল কর্মশালা

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এর প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের উদ্যোগে বিজ্ঞানীদের জন্য আয়কর রিটার্ন দাখিল শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা গতকাল বুধবার ইনস্টিটিউটের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তাসহ বারির বিভিন্ন পর্যায়ের ৪০ জন বিজ্ঞানী অংশ নেন। বিজ্ঞপ্তি।
সকালে বারির মহাপরিচালক ড. মো. নাজিরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন। প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের পরিচালক ড. মুহাম্মদ সামসুল আলমের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন পরিচালক (সেবা ও সরবরাহ) ড. মো. কামরুল হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. আব্দুর রাজ্জাক। কর অঞ্চল, গাজীপুরের উপকর কমিশনার মঞ্জুরুল হাসান মেহেদী কর্মশালায় অংশগ্রহণকারী বিজ্ঞানীদের প্রশিক্ষণ দেন।
কর্মশালায় অংশগ্রহণকারী বারির বিজ্ঞানীদের আয়কর রিটার্ন দাখিল বিষয়ক সার্বিক বিষয়ে হাতে-কলমে প্রশিক্ষণ দেয়া হয়। প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়