করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

প্রতিমন্ত্রী পলক : বাংলাদেশ-ভারত সম্পর্ক বন্ধুত্বের মর্যাদায় অধিষ্ঠিত

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক অনন্য সাধারণ বন্ধুত্বের মর্যাদায় অধিষ্ঠিত। ’৭১-এর মুক্তিযুদ্ধে সার্বিক সহায়তা প্রদান থেকে শুরু করে বর্তমান সময়ে করোনা সংকট মোকাবিলায় ভারত অকৃত্রিম বন্ধু হয়ে আমাদের পাশে রয়েছে। প্রতিমন্ত্রী গত মঙ্গলবার বিকালে সিংড়া উপজেলা পরিষদ হলরুমে এক মতবিনিময় সভায় একথা বলেন। ভারত সরকারের পক্ষ থেকে রাজশাহী বিভাগীয় ভারতীয় হাইকমিশনার সঞ্জীব সহকারী কুমার ভাটির কাছ থেকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি অ্যাম্বুলেন্স গ্রহণ উপলক্ষে এ সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।
কুমার ভাটি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২০২১ সালের মার্চ মাসে বাংলাদেশ সফরের সময় ১০৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স সরবরাহের যে ঘোষণা দিয়েছিলেন তারই অংশ হিসেবে এই অ্যাম্বুলেন্সটি প্রদান করা হলো। আধুনিক, জীবন রক্ষাকারী যন্ত্রপাতি সংবলিত একবারে নতুন এই অ্যাম্বুলেন্সটি জরুরি চিকিৎসা এবং চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার পথে রোগীদের মানসম্মত জরুরি সেবা এবং ট্রমা লাইফ সাপোর্টের জন্য উপযোগী।
অনুষ্ঠানে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে উপজেলার ১০১টি পূজামণ্ডপের অনুকূলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের চালের বরাদ্দপত্র এবং প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম, নাটোর পৌর মেয়র ও পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি উমা চৌধুরী জলি, পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট খগেন্দ্র নাথ রায় ও সিংড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট মানসী ভট্টাচার্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়