করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

পার্কিং করা ট্রাকে পিকআপের ধাক্কা নিহত এক

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার বাবনাতলা এলাকায় পার্কিং করা ট্রাকের পিছনে ধাক্কা লেগে পিকআপ চালক সুজন চৌকিদার (২৪) নিহত হয়। এ সময় শাকিল ও রাসেল নামে পিকআপে থাকা দুজন আহত হন। আহতদের প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গত মঙ্গলবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত সুজন চৌকিদার মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের বাচ্চু চৌকিদারের ছেলে। তার স্ত্রী ও এক সন্তান রয়েছে।
পুলিশ ও রাজৈর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বরিশালগামী একটি ট্রাক চাকা নষ্ট হওয়ায় রাস্তার পাশে পার্কিং করে রাখা ছিল। তখন পিছন থেকে একটি ট্রাক এসে ধাক্কা দেয়। তার পিছনে থাকা আরেকটি পিকআপ গাড়ি এসে ওই ট্রাককে ধাক্কা দেয়। এ সময় পিকআপের ট্রাইভার সুজন নিহত হয়। আহতদের প্রথমে রাজৈর উপজেলা হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এ ব্যাপারে রাজৈর ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্সের স্টেশন প্রধান মো. সালাউদ্দিন বলেন, ‘আমরা সংবাদ পেয়ে এসে দেখি একজন মৃত্যুবস্থায় পিকআপের মধ্যে আটকা পড়ে আছে। আমরা তার মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি। তারা ময়নাতদন্তের জন্যে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়