করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

নাটোরে ৪১ পূজা মণ্ডপে আর্থিক সহায়তা

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর পৌরসভার পক্ষ থেকে পৌরসভা এলাকার ৪১টি মন্দির ও মণ্ডপের অনুকূলে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গতকাল বুধবার পৌরসভার মেয়র ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি উমা চৌধুরী জলি পৌরসভা মিলনায়তনে এ অনুদান বিতরণ করেন।
পৌরসভা এলাকার প্রতিটি মন্দির ও মণ্ডপ কমিটির নেতাদের হাতে তিন হাজার টাকা করে মোট এক লাখ ২৩ হাজার নগদ টাকা তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর কামরুন নাহার, ওয়ার্ড কাউন্সিলর এনামুর রহমান চিনু ও ফরহাদ হোসেন, নাটোর পৌরসভার নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক এবং হিসাব রক্ষণ কর্মকর্তা মির্জা মোহাম্মদ সালাহউদ্দিন।
অনুদান বিতরণকালে পৌর মেয়র উমা চৌধুরী বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সব ধর্মের অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশে পালিত হয়।
সব মন্দির ও মণ্ডপে উৎসবের আমেজে পূজা উদযাপন করার লক্ষ্যে এই আর্থিক অনুদান প্রদান করা হলো। সরকারি নির্দেশনা মতে স্বাস্থ্যবিধি অনুসরণ করে উৎসব পালন করার জন্য ধর্মীয় নেতাদের প্রতি আহ্বান জানান মেয়র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়