করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

গ্রিন রোডে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গ্রিন রোড এলাকার একটি বাসায় সাদিয়া (১৮) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে।
গত মঙ্গলবার রাতে গ্রিন রোড কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের পাশের ১৬৮/৮ নম্বর সাততলা ভবনের চারতলার বাসা থেকে সাদিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা অভিযোগ তুলেছেন, সাদিয়াকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজানো হতে পারে। তবে পুলিশ বলছে, বাবার ওপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে সাদিয়া। যদিও সাদিয়ার পরিবার নির্দিষ্ট করে কিছু বলতে পারেনি।
কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) মো. বিপ্লব হোসেন জানান, খবর পেয়ে রাতে বাসা থেকে শোয়ানো অবস্থায় সাদিয়ার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা গেছে, সাদিয়া মাসিক ৪ হাজার টাকা বেতনে ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত। তার বাবা প্রতি মাসে সেই বাসায় গিয়ে তার বেতনের টাকা নিয়ে যেত।
এই নিয়ে বাবা-মেয়ের মধ্যে ঝগড়ার কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।
মৃত সাদিয়ার বাবা বাবুর্চি তৌফিক জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলায়। ২ বোনের মধ্যে বড় সাদিয়া। কী কারণে সে গলায় ফাঁস দিতে পারে বা আসলেও কী ঘটেছে সে বিষয়ে কিছুই ধারণা করতে পারছেন না তিনি।
এদিকে কাজের মেয়ে সাদিয়ার অস্বাভাবিক মৃত্যুর প্রতিবাদে স্থানীয় লোকজন ও বিভিন্ন জায়গা থেকে বুয়ারা গিয়ে ওই বাসার সামনে জড়ো হন। সাদিয়াকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তোলেন তারা।
এ বিষয়ে পুলিশ কর্মকর্তা বিপ্লব হোসেন জানান, সাদিয়ার মৃত্যু সংবাদ পেয়ে কিছু লোক ওই ব্যবসায়ীর বাসার সামনে জড়ো হয়েছিল।
সেটা তেমন কিছুই না। আইনি প্রক্রিয়া শেষে লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। সাদিয়ার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
তবে গলায় ফাঁসের দাগ দেখা গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়