করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

অস্ত্রসহ গ্রেপ্তার শীর্ষ সন্ত্রাসী ভাগ্নে তুষার

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ভাটারা এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী ভাগ্নে তুষার গ্রুপের প্রধান মোহাম্মদ ইব্রাহিম খান তুষার ওরফে ভাগ্নে তুষারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বুধবার ভাটারার খিলবাড়ীরটেক এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব বলছে, গ্রেপ্তার তুষার খিলগাঁও ও রামপুরা এলাকার শীর্ষ সন্ত্রাসী। সে ভাগ্নে তুষার নামে পরিচিত। রাজধানীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে হত্যাসহ ৯টি মামলা রয়েছে। র‌্যাব-৩-এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) ফ্লাইট লে. ফাতিন সাদাব অরণ্য বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইব্রাহিম খান তুষার ওরফে ভাগ্নে তুষারকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি এবং ১৮৬ পিস ইয়াবা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুষার র‌্যাবকে জানিয়েছে, খিলগাঁও, রামপুরা এবং ভাটারা এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি, জমি দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করার কাজে সে এসব অস্ত্র ব্যবহার করে আসছিল। তার বিরুদ্ধে খিলগাঁও ও রামপুরা থানায় চারটি হত্যা মামলা, চারটি অস্ত্র ও মাদক মামলা, একটি দস্যুতা মামলাসহ মোট নয়টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় ভাটারা থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়