করোনা পরিস্থিতি : শনাক্ত কমলেও প্রাণহানি কিছুটা বেড়েছে

আগের সংবাদ

আতঙ্কিত চট্টগ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা : বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুর

পরের সংবাদ

অবৈধ সম্পদ অর্জন : ক্যাসিনো সেলিমের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৭ অক্টোবর

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ক্যাসিনোকাণ্ডের অন্যতম হোতা ব্যবসায়ী ও জাপান-বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড প্রিন্টিং পেপার্সের মালিক সেলিম প্রধানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের মামলায় অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ১৭ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। গতকাল বুধবার ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান এ আদেশ দেন। সংশ্লিষ্ট আদালত সূত্রে জানা গেছে, আদালতে মামলার অভিযোগ গঠন শুনানির জন্য গতকাল দিন ধার্য ছিল। তবে আসামিপক্ষের আইনজীবী সময় চান। আদালত আবেদনটি মঞ্জুর করেন।
এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বরে ক্যাসিনোবিরোধী অভিযান চলাকালে র‌্যাবের হাতে গ্রেপ্তার হন সেলিম। একই বছরের ২৭ অক্টোবর দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে সেলিমের বিরুদ্ধে মামলা করেন। এ মামলায় তার বিরুদ্ধে প্রাথমিকভাবে ১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ করা হয়। পরে তদন্ত করে তার নামে মোট ৫৭ কোটির বেশি টাকার অবৈধ সম্পদের প্রমাণ পান তদন্ত কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়