তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

৩ জেলার নেতাদের জীবনবৃত্তান্ত চেয়েছে যুবলীগ

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নতুন কমিটি গঠনের লক্ষ্যে সদ্য বিলুপ্ত তিন জেলায় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত চেয়েছে কেন্দ্রীয় যুবলীগ। জেলাগুলো হলো- ঢাকা, ল²ীপুর ও কুমিল্লা উত্তর শাখা। গতকাল মঙ্গলবার যুবলীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে ঢাকা, ল²ীপুর ও কুমিল্লা উত্তর জেলা শাখা কমিটি গঠনের নিমিত্তে এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। ১০ অক্টোবর থেকে ১৫ অক্টোবরের মধ্যে প্রতিদিন দুপুর ১টা থেকে রাত ৮টা পর্যন্ত ২৩, বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের প্রধান কার্যালয়ের দপ্তর শাখায় জীবনবৃত্তান্ত জমা নেয়া হবে।
প্রসঙ্গত; সহিংসতাসহ নানা বিতর্কিত কারণে সম্প্রতি এই তিন জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় যুবলীগ। বর্তমানে এই তিনটি ইউনিটে কোনো কমিটি নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়