তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

স্থানীয় সরকারমন্ত্রী : জনপ্রতিনিধিদের মর্যাদা বাড়াতে পৌরসভায় প্রশাসক নিয়োগ

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, স্থানীয় সরকার নির্বাচন ত্বরান্বিত করার জন্য পৌরসভা নির্বাচন আইনে পরিবর্তন আনা হয়েছে। এরপর ইউনিয়ন পরিষদের ক্ষেত্রেও একইভাবে আইন প্রবর্তন করা হবে। জনপ্রতিনিধিদের মর্যাদাহানি নয় বরং তাদের মর্যাদা আরো বৃদ্ধি করার জন্য এই পদ্ধতি করা হয়েছে। গতকাল মঙ্গলবার পটুয়াখালীতে বিভিন্ন প্রকল্প পরিদর্শন ও উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
গতকাল সকালে একদিনের সরকারি সফরে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবতরণ করে পটুয়াখালী সার্কিট হাউসে সশস্ত্র ছালাম গ্রহণ করেন মন্ত্রী। এরপর তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বাস্তবায়িত লোহালিয়া সেতুর নির্মাণকাজ পরিদর্শন, পটুয়াখালী পৌরসভা বাস্তবায়িত মরহুম বীর মুক্তিযোদ্ধা খান মোশাররফ হোসেন সেতু ও লেকের উদ্বোধন করেন। বিকালে জেলা পরিষদ বাস্তবায়িত শেখ রাসেল শিশুপার্কের উদ্বোধন শেষে কলাপাড়ার বালিয়াতলীর এলজিইডির নির্মাণাধীন সেতু পরিদর্শন করেন।
দুপুরে মন্ত্রী জেলা প্রশাসনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসক হুমায়ুন কবিরের সভাপতিত্বে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন- মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন আহমেদ, পটুয়াখালী-১ আসনের সাংসদ ও সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট শাহজাহান মিয়া, পটুয়াখালী-২ আসনের সাংসদ ও সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ, সংরক্ষিত আসনের সাংসদ কাজী কানিজ সুলতানা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আবদুর রশীদ খান, জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদসহ জেলার সব উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌরসভার মেয়রসহ সংশ্লিষ্টরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়