তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

সিংড়ায় প্রতিমন্ত্রী পলক : সংসদ সদস্য নয় আমৃত্যু সেবক হয়ে থাকতে চাই

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : আইসিটি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাটা জীবন শ্রমিক, কৃষক ও মেহনতি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য রাজনীতি করেছেন। শোষিত ও বঞ্চিত মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করেছেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শের এক একজন সৈনিক। বিগত করোনা-বন্যায় ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে থেকেছে, কৃষি শ্রমিক সংকটে জীবনের ঝুঁকি নিয়ে কৃষকের ধান কেটে গোলায় তুলে দিয়েছে। সংসদ সদস্য হিসেবে নয়, আমি আমৃত্যু আপনাদের পলক ও সেবক হয়ে থাকতে চাই।
গতকাল মঙ্গলবার দুপুরে সিংড়া বাস টার্মিনালে উপজেলা ও পৌর শ্রমিকলীগ আয়োজিত শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে পৌর শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।
উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন, সহসভাপতি এসএম বাদল, যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম, পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা সেন্টু, শ্রমিক নেতা রনজু আহমেদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়