তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : জ্ঞাতআয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ অর্থ উপার্জন ও দখলে রাখার অপরাধে কুষ্টিয়ার কুমারখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
এজাহার সূত্রে জানা গেছে, কুমারখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রশিদ (৫৬) সরকারি কর্মচারী হয়ে অপরাধমূলক অসদাচরণের মাধ্যমে জ্ঞাতআয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ প্রায় ৩৪ লাখ টাকা উপার্জন ও দখলে রেখেছেন। এর পরিপ্রেক্ষিতে অপরাধমূলক অসদাচরণের মাধ্যমে জ্ঞাতআয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ অর্থ উপার্জন ও তা দখলে রাখার অপরাধে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় কুষ্টিয়ার উপসহকারী পরিচালক নীলকমল পাল বাদী হয়ে গত রবিবার কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করেন।
মো. আব্দুর রশিদ রাজবাড়ী জেলার নারায়ণ পুরগ্রামের মৃত রওশন আলী মণ্ডল ও মৃত রাবেয়া খাতুনের ছেলে। বর্তমানে এ শিক্ষা কর্মকর্তা কুষ্টিয়ার থানাপাড়ার চাঁদ মোহাম্মদ রোডে নিজ বাড়িতে বসবাস করছেন।
এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রশীদ বলেন, দীর্ঘদিন চাকরি জীবনে আমার নামে এমন কোনো অভিযোগ আসেনি। এখন হঠাৎ কেন সামান্য টাকার গরমিল হলো এ বিষয়ে আমি তাদের সঙ্গে কথা বলে দেখব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়