তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

বিএসএফআইসি জাতীয় শুদ্ধাচার পুরস্কার বিতরণ

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

‘সুখী-সমৃদ্ধ সোনার বাংলা’ গড়ার প্রত্যয় এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সততা, উদ্ভাবন, পেশাগত জ্ঞান, দক্ষতাসহ শুদ্ধাচার চর্চাবিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতি হিসেবে গতকাল মঙ্গলবার চিনি শিল্প ভবনের বোর্ড রুমে জাতীয় শুদ্ধাচার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিএসএফআইসির চেয়ারম্যান (গ্রেডে-১) আরিফুর রহমান অপু সংস্থার ২০২০-২১ অর্থবছরের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার হিসেবে বিএসএফআইসি এবং এর আওতাধীন মিল ও প্রতিষ্ঠান হতে তিন ক্যাটাগরিতে ২ জন কর্মকর্তা ও ১ জন কর্মচারীকে সম্মাননা সনদ ও চেক দেন। বিজ্ঞপ্তি।
জাতীয় শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্তরা হলেন প্রকৌশলী মো. আল ওয়াদুদ আমিন, (ব্যবস্থাপনা পরিচালক, রেনউইক যজ্ঞেশ্বর অ্যান্ড কোম্পানি (বিডি) লিমিটেড, কুষ্টিয়া), মো. সাইফুল আলম, উপব্যবস্থাপক (সংস্থাপন, সদর দপ্তর) ও মো. জিলন খান, (এমএলএসএস) মানবসম্পদ বিভাগ, বিএসএফআইসি সদর দপ্তর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুগ্ম সচিব ও বিএসএফআইসির পরিচালক (বাণিজ্যিক) মো. আনোয়ার হোসেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সংস্থার পরিচালক (উৎপাদন ও প্রকৌশল) মো. এনায়েত হোসেন, সংস্থার সচিব রুহুল আমিন কায়সার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মো. আতাউর রহমান খান, বিএসএফআইসি কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সভাপতি খোরশেদ আলম ও সংস্থার বিভাগীয় প্রধানরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়