তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

ফুলবাড়িয়ার ১৩ ইউপিতে নৌকা পেলেন যারা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফুলবাড়িয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীর তালিকা ঘোষণা করেছে দলটির মনোনয়ন বোর্ড। গত সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে প্রার্থীদের চূড়ান্ত তালিকা করা হয়।
পরে দলের ধানমন্ডি কার্যালয় থেকে ময়মনসিংহ বিভাগের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। এর মধ্যে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার ১৩টি ইউনিয়ন রয়েছে।
উপজেলার ১নং নাওগাঁও ইউনিয়নে মো. আব্দুর রাজ্জাক, ২নং পুটিজানায় মো. ময়েজউদ্দিন তরফদার, ৩নং কুশমাইলে মো. শামছুল হক, ৪নং বালিয়ানে হাজেরা খাতুন, ৫নং দেওখোলায় তাজুল ইসলাম বাবলু, ৬নং ফুলবাড়িয়ায় মো. আতাহার আলী, ৭নং বাক্তায় মো. নাজমুল হক (সোহেল), ৮নং রাঙ্গামাটিয়ায় মির্জা মো. কামরুজ্জামান দুলাল, ৯নং এনায়েতপুরে মো. বুলবুল হোসেন, ১০নং কালাদহে মো. ইমান আলী, ১১নং রাধাকানাইয়ে মো. গোলাম কিবরিয়া শিমুল তরফদার, ১২নং আছিম-পাটুলীতে এস এম সাইফুজ্জামান ও ১৩নং ভবানীপুরে মো. জবান আলী সরকার।
উপজেলায় ১৩টি ইউনিয়নে এবার দলীয় (নৌকা) প্রার্থী হিসেবে মনোনীত হলেন নতুন মুখ ৫ জন, বর্তমান চেয়ারম্যান ৫ জন এবং সাবেক চেয়ারম্যান ৩ জন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য এডভোকেট মো. মোসলেম উদ্দিন এবং সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার বলেন, তৃণমূল জরিপের ভিত্তিতে দল উপজেলার ১৩টি ইউপিতে কিছু নতুন মুখকেও (নৌকা) প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়