তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

নন্দীগ্রাম : পূজায় নতুন জামা না পেয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : দুর্গাপূজায় একমাত্র ছেলেকে নতুন শার্ট প্যান্ট কেনার টাকা দিতে পারেননি দিনমজুর বাবা খগেন চন্দ্র। কলেজপড়–য়া ছেলে কনক চন্দ্র (১৮) সেই অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটেছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের ছোট কঞ্চি গ্রামে।
স্থানীয়রা জানান, ছোট কঞ্চি গ্রামের খগেন চন্দ্র দিনমজুরের কাজ করে সংসার চালানোর পাশাপাশি ছেলে-মেয়ের লেখাপড়ার খরচ জোগান দেন। বড় মেয়ে বগুড়া সরকারি আজিজুল হক কলেজে অনার্স ৩য় বর্ষের ছাত্রী। আর ছেলে কনক স্থানীয় হাটকড়ি ডিগ্রি কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।
সোমবার থেকে শুরু হওয়া শারদীয় দুর্গাপূজায় ছেলে কনককে নতুন শার্ট প্যান্ট কেনার টাকা দিতে পারেননি আর্থিক সংকটের কারণে। সেই অভিমানে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঘরের তীরের সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস দেয় একমাত্র ছেলে কনক। বাড়ির লোকজন ঘটনাটি টের পেয়ে দড়ি কেটে নামালেও ততক্ষণে জীবন প্রদীপ নিভে যায় কনকের। এমনিতেই অভাবের সংসারে পূজার আনন্দ নেই খগেনের পরিবারে। তার মধ্যে সপ্তমী পূজার দিন সকালে একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় বাবা-মা। আর সেই সঙ্গে পুরো হিন্দুপাড়ায় দুর্গাপূজার আনন্দ মøান হয়ে যায় কনকের মৃত্যুর সংবাদে।
উপজেলার ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল বারী কনকের মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে। নন্দীগ্রাম থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ সৎকার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়