তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়ন : পূর্ণ প্যানেলে জয়ী কাজিম-আয়েজ পরিষদ

আগের সংবাদ

যুদ্ধাপরাধ বিচারে স্থবিরতা ; বাকি যুদ্ধাপরাধীদের বিচার এগিয়ে নিতে সরকারের আগ্রহ নিয়ে সংশয়! ট্রাইব্যুনালেও জনবল সংকট

পরের সংবাদ

কুলিয়ারচরে কলাবাগান থেকে ডাকাতের লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কুলিয়ারচর উপজেলায় কলাবাগান থেকে আমির হোসেন নামের এক ডাকাতের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার সালুয়া ইউনিয়নের সালুয়া শাহ্ বাড়ির পুকুরের পাশে ফয়েজ উদ্দিনের কলাবাগান থেকে এই লাশ উদ্ধার করা হয়।
নিহত ডাকাত আমির হোসেন (৫০) পার্শ্ববর্তী নরসিংদী জেলার বেলাব উপজেলার বাজনাব ইউনিয়নের ছলমা গ্রামের মৃত আয়েছ আলীর ছেলে। বেলাব থানার পুলিশ সূত্রে জানা যায়, নিহত আমির হোসেন অস্ত্র আইনে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি এবং তার বিরুদ্ধে বেলাবসহ আশপাশের বিভিন্ন থানায় ডাকাতি, খুন ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।
জানা যায়, মঙ্গলবার সকালে সালুয়া এলাকাবাসী ফয়েজ উদ্দিনের কলা বাগানে অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠায়। এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তার মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়