২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

সিরাজদিখানে দুর্গোৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : সিরাজদিখানে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে ৩ শতাধিক সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষের মাঝে বস্ত্র ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলার মালপদিয়া ত্রিনাথ মন্দির প্রাঙ্গণে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখ নিজ অর্থায়নে ৩০০ বস্ত্র ও প্রতিটি মন্দিরে ১০ হাজার করে টাকা বিতরণের আয়োজন করেন।
মন্দির কমিটির সভাপতি রতন চন্দ্র দাসের সভাপতিত্বে বস্ত্র ও টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহম্মেদ। সুবির চক্রবর্তীর সঞ্চালনায় এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মধ্যপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক হাজী আব্দুল করিম শেখ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, মুন্সীগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্যপরিষদ সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তী, সিরাজদিখান উপজেলা প্রেস ক্লাব সভাপতি সুব্রত দাস রনক, ইউপি সদস্য আসাদুজ্জামান, মো. সুমন, মো. সহিদ, আবুল হোসেন, আবুবকর খান, সাংবাদিক গোপাল দাস হৃদয় প্রমুখ।
সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অসহায় ও গরিবদের মাঝে বস্ত্র বিতরণ করছে মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল করিম শেখ। এই মহতী উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়