২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সহায়তা বিতরণ

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি : মুজিব শতবর্ষ উপলক্ষে বালিয়াকান্দি উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সহায়তা দেয়া হয়েছে। রবিবার বালিয়াকান্দি উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ত্রাণ তহবিলের অর্থায়নে ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির আয়োজনে ৪০টি পরিবারের মাঝে ৪টি হাঁস, ৪টি মুরগি, একটি ঘর ও ১৫ কেজি করে খাবার বিতরণ করা হয়। সহায়তা তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগমসহ উপজেলার কর্মকর্তারা।

পরিদর্শন

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : চিলমারী নৌ-বন্দর পরিদর্শন করেছেন নৌ-পরিবহন মন্ত্রণালয় সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরি। রবিবার কেবিন ক্রজার ৩-এ তিনি পরিদর্শন কার্যক্রম শুরু করেন। পরিদর্শনকালে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, নৌ সংরক্ষণ ও পরিচালনা বিভাগের পরিচালক মো. শাহজাহান, চিলমারী উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মশালা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে পরিমিত খাবার গ্রহণ, শাকসবজি, ফলমূলের পুষ্টিগুণ গুরুত্ব, চর্বিযুক্ত খাবার ও কোমলপানীয় পরিহারসহ তামাকজাত দ্রব্য, মাদক পরিহার করে স্বাস্থ্যকর খাদ্য গ্রহণবিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নূরজাহান আরা খাতুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য শিক্ষাবিষয়ক কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, স্বাস্থ্য অধিদপ্তরের প্রশিক্ষক আসিফ মাহমুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়