২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

মাদারীপুরে বীর মুক্তিযোদ্ধার গাছ কেটে সাবাড়

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : পূর্ব শত্রæতার জেরে মাদারীপুরের ডাসারে এস এম নাসির উদ্দিন নামে এক বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বিভিন্ন প্রজাতির ফলগাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। গতকাল সোমবার ভোরে এ ঘটনা ঘটে। পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কাজী বাকাই এলাকার উত্তর ভাউতলী গ্রামের বীর মুক্তিযোদ্ধা এস এম নাসির উদ্দিন তার স্ত্রীকে নিয়ে ব্যক্তিগত কাজে বাড়ির বাইরে যান। এ সুযোগে খালি বাড়ি পেয়ে পূর্ব শত্রæতার জেরে একদল দুর্বৃত্ত এস এম নাসির উদ্দিনের বাড়ির আম, কাঁঠাল, পেয়ারা ও চালতাসহ বিভিন্ন প্রজাতির প্রায় অর্ধশতাধিক ফলের গাছ কেটে ফেলে। এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ডাসার থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ক্ষতিগ্রস্ত বীর মুক্তিযোদ্ধা এস এম নাসির উদ্দিন সাংবাদিকদের কাছে বলেন, আমি এবং আমার স্ত্রীর বাড়িতে না থাকার সুযোগে দুর্বৃত্তরা বাড়ির ফলগাছগুলো কেটে ফেলেছে। আমার অনেক ক্ষতিসাধন হয়েছে। আমি এর সঠিক বিচার চাই। এ ব্যাপারে ডাসার থানার উপপরিদর্শক (এসআই) মো. ইব্রাহীম বলেন, মুক্তিযোদ্ধার গাছ কর্তনের বিষয় আমরা অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়