২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

মলম পার্টির খপ্পরে সর্বস্ব হারালেন কৃষক

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

তালতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলীতে মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন দুলাল মোল্লা (৪৫) নামে এক অসহায় কৃষক। স্থানীয়রা অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে তালতলী হাসপাতালে ভর্তি করেন। গত রবিবার দুপুরে তালতলী সদর বাজারের গরুর হাটে এ ঘটনা ঘটে। উপজেলার তুলাতলী গ্রামের মৃত গগন মোল্লার ছেলে দুলাল।
ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, দুলাল মোল্লা একজন কৃষক। কৃষিকাজের পাশাপাশি ছোট পরিসরে গরুর ব্যবসাও করেন। এক হাট থেকে গরু কিনে অন্য হাটে বিক্রি করেন।
প্রতিদিনের মতো গতকালও ৭৫ হাজার টাকা নিয়ে গরু কেনার জন্য বাজারে আসেন দুলাল।
অজ্ঞান পার্টির সদস্যদের সঙ্গে তার দেখা হয়। তারা একটি গরু বিক্রি করবেন বলে জানান তাকে। এজন্য তাকে হাটের পাশেই চায়ের দোকানে নিয়ে যায়। চা পান করে কিছুক্ষণ পর তিনি অজ্ঞান হয়ে সড়কে পড়ে থাকেন। পরে স্থানীয়রা উদ্ধার করে তালতলী হাসপাতালে ভর্তি করেন তাকে। উদ্ধারের পরে ওই কৃষকের কাছে কাগজে মোড়ানো একটি আকিজ বিড়ির প্যাকেট পাওয়া যায়, যা কৃষক দুলালের কাছে কখনোই ছিল না।
তালতলী থানার ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কৃষক দুলাল হাসপাতালে রয়েছেন। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়