২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ : যুবক গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে প্রীতম ভৌমিক (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গত রবিবার রাতে সান্তাহার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রীতম ভৌমিক উপজেলার সান্তাহার রথবাড়ী এলাকার প্রদীপ ভৌমিকের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রী নিজেই বাদী হয়ে প্রীতম ভৌমিকের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, আদমদীঘির বড় আখিড়া গ্রামের সান্তাহার আহসানউল্লা কলেজের ২য় বর্ষের মুসলিম ছাত্রীর (১৯) সঙ্গে প্রীতম ভৌমিক নামের ওই যুবক প্রথমে প্রেম সম্পর্ক ও পরে বিয়ের প্রলোভনে দৈহিক মেলামেশায় বাধ্য করে।
এরপর ছাত্রীটি তাকে বিয়ের চাপ দিলে সে বিভিন্ন তালবাহানা ও গড়িমসি করে। এতে ওই ছাত্রী ক্ষিপ্ত হয়ে গত ১০ অক্টোবর রবিবার রাত ৯টায় সান্তাহার মাইক্রোস্ট্যান্ডে প্রীতম ভৌমিকের দেখা পেয়ে তাকে আটক করার পর পুলিশে সোপর্দ করে। গতকাল সোমবার দুপুরে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ও গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়