২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

দশমিনায় স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্বামীর

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : দশমিনায় বিদ্যুৎস্পৃষ্ট স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন স্বামী। দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের গুলি আউলিয়াপুর গ্রামের কবিরাজ বাড়ির মন্দিরে হৃদয়বিদায়ক এ ঘটনা ঘটে।
দশমিনা থানা ও স্বজন সূত্রে জানা গেছে, গত রবিবার সকালে পুষ্প রানী (৬৫) বাড়ির মন্দিরে পূজা দেয়ার জন্য গেলে মন্দিরের কলাপ্সিবল গেটে বিদ্যুতের লিক হওয়া তারে জড়িয়ে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামী সুনীল চন্দ্র কবিরাজও (৭০) বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার শুরু করেন। এ সময় বাড়ির মানুষ বিদ্যুৎ লাইন বন্ধ করে স্বামী-স্ত্রী দুজনকে উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মো. তানভীর হোসেন তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।
তাদের আকস্মিক মৃত্যুতে স্বজনদের আহাজারিতে রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। জেলা প্রশাসনের পক্ষে দশমিনা উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের পরিবারকে ৪০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন। দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান বলেন, ঘটনাটি হৃদয়বিদায়ক। এ ঘটনায় দশমিনা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়