২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

ঝিকরগাছায় প্রবীণরা পেলেন টর্চলাইট

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : ঝিকরগাছায় স্বেচ্ছাসেবী সংস্থা পেন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় প্রবীণদের মাঝে টর্চলাইট বিতরণ করা হয়েছে। গত রবিবার সকালে উপজেলার পানিসারা ইউনিয়নের বাংলাদেশ-আমেরিকা সৌহার্দ্য ফুল বিপণন কেন্দ্রে পানিসারা, গদখালী এলাকার ৫০ প্রবীণদের মাঝে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের আর্থিক সহযোগিতায় টর্চলাইট বিতরণ করা হয়।
অনুষ্ঠানে স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত সংগঠক জহির ইকবাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
তিনি বলেন, প্রজ্ঞা, মেধা, অভিজ্ঞতায়- প্রবীণরাই আগামীর পথ দেখায়। প্রবীণদের জন্য রাতের আলো টর্চলাইট বিতরণ পেন ফাউন্ডেশনের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগকে সাধুবাদ জানাই। পেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মেঘনা ইমদাদের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাহিত্যিক ও পেন ফাউন্ডেশনের সভাপতি মো. সফিয়ার রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি মো. আব্দুর রহিম, পেন ফাউন্ডেশনের কনসালটেন্ট টিপু সুলতান, গ্রেইল-ই কমার্সের পরিচালক শ্রাবণী আক্তার, স্বপদেখো সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আফরোজা খাতুন বকুল, এমএমডিএফবিডির কো-চেয়ারম্যান সানজিদা ইয়াসমিন, নারী উদ্যোক্তা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা নাসরীন নাহার আশা।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইমদাদুল হক ইমদাদ, পেন ফাউন্ডেশনের সমন্বয়কারী রিজন বিশ্বাস, ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক টিম লিডার প্রেসিডেন্ট অ্যাওয়াডপ্রাপ্ত রোভার স্কাউট জুবায়ের বিন মকলেছ ও মো. রহমত উল্লাহ, স্বেচ্ছাসেবক এস এম জাহাঙ্গীর, স্বপ্নলোক পাঠশালার শিক্ষক বীথি খাতুন ও সারমীন আক্তার শান্তা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়