২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

জন্মদিনে নুসরাতের কাছে স্বামীর স্বীকৃতি পেলেন যশ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : টালিগঞ্জের নায়িকা সংসদ সদস্য নুসরাতের প্রেম, বিয়ে, বিচ্ছেদ, সন্তান জন্ম দেয়া এবং এ সন্তানের বাবা তার প্রেমিক যশ দাশগুপ্ত- এসব ইস্যু নিয়ে আলোচনা-সমালোচনা নতুন খবর নয়। এবার অন্যরকম খবর ছড়িয়েছে আলোচনায় নুসরাত।
গত ১০ অক্টোবর রাতে একটি কেকের ছবি পোস্ট করে এ খবর ছড়িছেন নুসরাত। যেখানে দেখা যায়, কেকের ওপর ইংরেজিতে লেখা ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে।
কিন্তু নিচের একটি লেখা থেকেই উঠল নতুন তথ্য। লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরো একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা নতুন নয়, আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কি যশের জন্মদিনে তাদের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত? এই প্রশ্ন যে আগে ওঠেনি তা নয়। গত বছর শেষে তাদের দুজনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুর ছিল নুসরাতের। তাছাড়া ঈষানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পূজায় ‘যশরত’কে দেখা গিয়েছিল, সেখানেও নুসরাত মাথায় সিঁদুর চাপিয়েছেন। কিন্তু কখনো জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি এ অভিনেত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়