২৩ অক্টোবর ভোট গ্রহণ : বিএফইউজের নির্বাচনে আর বাধা নেই

আগের সংবাদ

বাঙালির মাতৃপূজা দেশমাতৃকার পূজা থেকে আলাদা নয়

পরের সংবাদ

এক ঘণ্টার জন্য এএসপি হলো মন্দিরা রায়

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : ‘ছোটবেলা থেকে আমার স্বপ্ন ছিল, আমি বড় হয়ে লেখাপড়া করে একজন ভালোমানের পুলিশ অফিসার হব। কিন্তু গতকাল আমার সেই স্বপ্নটা পূরণ হয়ে গেল। আমার খুশি কাউকে বুঝাতে পারব না। গতকাল আমি পুলিশের এএসপি হলাম। বড় হয়ে আমি পুলিশের অফিসার হয়ে সার্বক্ষণিক দেশের মানুষের জন্য সেবা করে যাব।’
এমনভাবে নিজের অনুভূতিগুলো সাংবাদিকদের সঙ্গে প্রকাশ করছিল দিনাজপুর সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মন্দিরা রায়। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় দিনাজপুর কোতোয়ালি থানায় ন্যাশনাল চিল্ড্রেন টাক্সফোর্সের আয়োজনে এক অনুষ্ঠানে সে এ কথাগুলো বলছিল। অনুষ্ঠান চলাকালীন ১ ঘণ্টা দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হয় মন্দিরা রায়।
এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার। বিশেষ অতিথি ছিলেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন। এ সময় সংগঠনের সভাপতি তাবাসসুম নুসরাত তানু, সাধারণ সম্পাদক মাফতাহাল জান্নাত প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার বলেন, এ ধরনের কার্যক্রম আরো করা উচিত। কারণ এ ধরনের কার্যক্রম দিয়ে সমাজে নারী ও শিশুর প্রতি নির্যাতন বন্ধ করা যাবে। আগামীতে এ ধরনের কার্যক্রমে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব সহযোগিতা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়