করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

৬ ছাত্রের চুল কর্তন : জামিন মেলেনি সেই শিক্ষকের

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ল²ীপুর প্রতিনিধি : ল²ীপুরের রায়পুরে ৬ ছাত্রের চুল কেটে দেয়া সেই মাদ্রাসা শিক্ষক মঞ্জুরুল কবির মঞ্জুরের জামিন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল রবিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রায়পুর আদালতের বিচারক তারেক আজিজ ওই শিক্ষককে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
ল²ীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শিক্ষক মঞ্জুরুল কবিরকে আদালতে হাজির করে জামিন আবেদন করা হয়েছে। আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে শিক্ষক মঞ্জুকে উপজেলার বামনী ইউনিয়নের কাজিরদিঘীর পাড় এলাকা থেকে আটক করা হয়। মধ্যরাতেই মাদ্রাসাছাত্র শাহাদাত হোসেনের মা শাহেদা বেগম বাদী হয়ে শিশু নির্যাতন দমন আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।
পরে মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। শনিবার বিকালে তাকে ল²ীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। মঞ্জু রায়পুরের হামছাদী কাজিরদিঘীরপাড় আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক ও বামনী ইউনিয়ন জামায়াতের আমির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়