করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

সিনহা হত্যা মামলা : সাক্ষ্য দিলেন ছয় সেনা কর্মকর্তা

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : আলোচিত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার সাক্ষ্যগ্রহণের নির্ধারিত পঞ্চম ধাপের প্রথম দিন গতকাল রবিবার ছয় সেনা কর্মকর্তা সাক্ষ্য দিয়েছেন। এদের মধ্যে ১৫ আসামির পক্ষে চারজনকে জেরা করা হলেও বাকি দুজনকে জেরা করেননি আইনজীবীরা।
সকাল সাড়ে ৯টার দিকে ওসি প্রদীপসহ মামলার ১৫ আসামিকে আদালতে হাজির করা হয়। পরে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইসমাঈলের আদালতে ২১তম সাক্ষীর সাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে বিচারিক কার্যক্রম শুরু হয়। সাক্ষ্যগ্রহণ শেষ হয় বিকাল সাড়ে ৫টায়।
সাক্ষ্য দিয়েছেন লে. মুনতাসির আরেফিন, সার্জেন্ট মোক্তার হোসেন, ল্যান্স কর্পোরাল রুহুল আমিন, সিনিয়র ওয়ারেন্ট অফিসার সৈয়দ মইন, আবু জাফর ও কর্পোরাল নুর মোহাম্মদ। তারা সিনহার মরদেহ শনাক্ত করেন এবং টেকনাফের বাহারছড়া সেনা ক্যাম্পে নিয়োজিত ছিলেন। এছাড়া বেবি বেগমের অসমাপ্ত জেরাও শেষ করা হয়েছে।
কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল আলম বলেন, ১০ জন সাক্ষীকে উপস্থাপন করার পর ছয়জনের সাক্ষ্যগ্রহণ ও জেরা শেষ হয়েছে। এখন পর্যন্ত এ মামলায় সাক্ষ্য দিয়েছেন ২৬ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়