করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

শ্রীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক বিল্লাল হোসেন (৩২) নিহত হয়েছেন। তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মহিষারন গ্রামের ঈমান আলীর ছেলে।
গতকাল রবিবার ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মাওনা হাইওয়ে থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) হাদিউল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এসআই হাদিউল ইসলাম জানান, বিল্লাল হোসেন তার নিজ বাড়ি ময়মনসিংহের গৌরীপুর থেকে মোটরসাইকেলে ঢাকা যাচ্ছিলেন। তিনি ঢাকায় ড্রাইভারের চাকরি করেন।
ঢাকাগামী মোটরসাইকেল মাস্টারবাড়ী এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালক বিল্লাল হোসেন নিহত ও একজন আরোহী আহত হন।
আরোহীকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসাধীন রাখা হয়েছে। ঘাতক ট্রাক আটক করা হলেও চালক পলাতক রয়েছে। মরদেহ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় রাখা হয়েছে।
নিহতের স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা আসার পর বলা যাবে মরদেহের ময়নাতদন্ত হবে না তারা আবেদন করে বিনা ময়নাতদন্তে মরদেহ নিয়ে যাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়