করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

শাহজাদপুরে ব্যবসায়ীর বাড়িতে পাবলিক টয়লেট নির্মাণ!

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : পাবলিক প্লেসে নির্মাণের বদলে শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দরগারচর গ্রামের ধনাঢ্য নির্মাণসামগ্রী ব্যবসায়ী আব্দুল হান্নানের বাড়িতে এলজিএসপি-৩ প্রকল্পের অর্থে পাকা টয়লেট নির্মাণ করে দেয়ার অভিযোগ উঠেছে। ইউনিসেফ জিওবি প্রজেক্ট (স্বাস্থ্য, শিক্ষা ও স্যানিটেশন) প্রকল্পে কর্মরত শাহজাদপুর উপজেলা কো-অর্ডিনেটর মো. হালিমের যোগসাজশে হাবিবুল্লাহনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য আব্দুল মমিনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির লিখিত অভিযোগ করা হয়েছে।
সিরাজগঞ্জ জেলা প্রশাসক, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান, শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, দুর্নীতি দমন কমিশন, সিরাজগঞ্জ র‌্যাব-১২, শাহজাদপুর প্রেস ক্লাব ও শাহজাদপুর থানার ওসি বরাবর হাবিবুল্লাহনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডবাসী মো. আমিনুল ইসলাম লিখিত এ অভিযোগ করেন। এ বিষয়ে ব্যবসায়ী আব্দুল হান্নান বলেন, এ বিষয়ে আমার কিছু বলার নাই। এ বিষয়ে হাবিবুল্লাহনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য আব্দুল মমিনের সঙ্গে কথা বলেন। তিনিই এ বিষয়ে ভালো বলতে পারবেন।
এ বিষয়ে হাবিবুল্লাহনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য আব্দুল মমিন বলেন, এলাকায় সরকারি জায়গা না থাকায় আব্দুল হান্নানের বাড়িতে টয়লেটটি নির্মাণ করা হয়েছে। অর্থ আত্মসাতের বিষয়টি অস্বীকার করে বলেন, অভিযোগকারী ব্যক্তি আমার সঙ্গে নির্বাচনে হেরে গিয়ে ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে এ অভিযোগ করেছেন। এ বিষয়ে হাবিবুল্লাহনগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ইউপি সদস্য ভুল জায়গায় টয়লেটটি নির্মাণ করেছেন। এ বিষয়ে ইউএনওর সঙ্গে আলোচনা করে সরকারি জায়গায় আরেকটি পাবলিক টয়লেট নির্মাণকাজ হাতে নিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়