করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক ও সেবা প্ল্যাটফর্ম চুক্তি

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং সেবা প্ল্যাটফর্ম লিমিটেড সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। এর মাধ্যমে ‘এসএমই বন্ধু’ প্রোডাক্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো, যার সাহায্যে অতিক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা (এসএমই) ক্রম অগ্রসরমান ডিজিটাল প্রযুক্তির সাহায্যে ব্যবসা পরিচালনা করতে পারবে।
এ প্রকল্পের উদ্দেশ্য- ব্র্যাক ব্যাংকের নেটওয়ার্ককে কাজে লাগানো এবং নারী এসএমই উদ্যোক্তাদের ব্যবসাকে পুনরুজ্জীবিত করা, ব্যবসায় ডিজিটাল পদ্ধতি চালু এবং তা প্রচার করা, পরিবর্তিত পরিস্থিতিতে ব্যবসা পরিচালনার জন্য প্রশিক্ষণের মাধ্যমে এসএমইদের সক্ষমতা সৃষ্টি, এসএমই ও নারী উদ্যোক্তাদের নতুন গ্রাহক আকৃষ্ট করতে সহায়তা করা, ডিজিটাল লেনদেন, পেমেন্টস, লজিস্টিক ও ডেলিভারি নিশ্চিত করা এবং টেকসই ব্যবসায়িক পদ্ধতি গ্রহণ করা এবং দীর্ঘমেয়াদি মুনাফা নিশ্চিত করা।
ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন এবং সেবা প্ল্যাটফর্ম লিমিটেডের চিফ অপারেটিং অফিসার ইলমুল হক সজীব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়