করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

বিজিবির অভিযান : রামুতে ৮২ হাজার ৪০০ ইয়াবাসহ আটক ৬

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রামু ব্যাটালিয়ন কক্সবাজারের মরিচ্যা চেকপোস্টে ৬টি পৃথক অভিযানে ৮২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। বিজিবি সূত্র জানায়, রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) গত শনিবার রাত থেকে রবিবার দুপুর পর্যন্ত ধারাবাহিক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে। এ সময় ৬ জনকে আটক করা হয়।
১ম অভিযানে একটি ইজিবাইক তল্লাশি করে ইজিবাইকের অতিরিক্ত চাকার ভেতরে লুকিয়ে রাখা অবস্থায় ২৫টি প্যাকেটে ২৫ হাজার পিস ইয়াবা ও ইজিবাইকসহ চালক মো. আলমকে গ্রেপ্তার করা হয়। ২য় অভিযানে সিএনজির পেছনের চাকার পাশ থেকে চুম্বক দিয়ে আটাকানো অবস্থায় ৩ প্যাকেটে ৬ হাজার পিস ইয়াবাসহ চালক নুরুল কামালকে, ৩য় অভিযানে ইজিবাইকে তল্লাশি করা হলে যাত্রী মো. নুরুল বসরকে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।
এরপর ৪র্থ অভিযানে অপর এক সিএনজি যাত্রীর কাছ থেকে ১০টি প্যাকেটে ২০ হাজার পিস ইয়াবাসহ সিএনজি চালক মফিজুর রহমানকে আটক করা হয়। ৫ম অভিযানে সিএনজি যাত্রী দিলদার বেগমের পেটে পেঁচানো অবস্থায় ৭ প্যাকেটে ২০ হাজার পিস এবং ৬ষ্ঠ অভিযানে ইজিবাইক যাত্রী দিল কাইয়াছের কাছ থেকে ৫ প্যাকেটে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এসব ঘটনায় রামু ও উখিয়া থানায় নিয়মিত মামলা দায়েরের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়