করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

পৃথক সড়ক দুর্ঘটনা : দুই শিশু ও কলেজ ছাত্রী নিহত

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু ও এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। গতকাল রবিবার দুপুরে নগরীর সদরঘাট এলাকায় লরির চাপায় খাদিজা আক্তার উর্মি (১৮) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়। এদিকে গতকাল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ড উপজেলায় বাইপাসে দাঁড়িয়ে থাকা মাছ বোঝাই পিকআপে লরির ধাক্কায় সিয়াম (১০) ও জনি (১৪) নামে দুই শিশু মারা যায়।
হাইওয়ে পুলিশ কুমিরা ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা আমীর ফারুক বলেন, বাইপাস এলাকায় একটি পিকআপ দাঁড়ানো ছিল। সেখানে মাছ নামানো হচ্ছিল। এ সময় ঢাকামুখী একটি লরি পেছন থেকে এসে পিকআপটিকে ধাক্কা দেয়। লরির ধাক্কায় সামনে আসা পিকআপের চাপায় সিয়াম ও জনি ঘটনাস্থলে মারা যায়। দুর্ঘটনার পর লরিটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।
এদিকে লরির চাপায় কলেজ ছাত্রীর মৃত্যুর বিষয়ে সদরঘাট থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, নগরীর ইসলামিয়া ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী খাদিজা আক্তার উর্মি কলেজে ক্লাস শেষে মূল সড়ক থেকে নেমে নেভাল-টুতে পৌঁছানোর পথে পেছন থেকে রড বোঝাই একটি লরি তাকে চাপা দেয়।
গুরুতর আহতাবস্থায় উর্মিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়