করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

চার প্রতিষ্ঠান হল্টেড

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত চার প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। গতকাল লেনদেন চলার সময় কোম্পানিগুলোর শেয়ার বা ইউনিট বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার বা ইউনিট দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
কোম্পানিগুলো হলো- আইসিবি ইসলামিক ব্যাংক, শেফার্ড, সিএন্ডএ টেক্সটাইল এবং ইবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড। জানা গেছে, গত বৃহস্পতিবার আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.১০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৬০ টাকায়। অর্থাৎ গতকাল কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।
শেফার্ড : গত বৃহস্পতিবার শেফার্ডের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৬০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৯০ টাকায়। অর্থাৎ গতকাল কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।
সিএন্ডএ টেক্সটাইল : গত বৃহস্পতিবার সিএন্ডএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৭০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৪০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।
ইবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড : গত বৃহস্পতিবার ইবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৭.৭০ টাকায়। গতকাল ফান্ডটির ইউনিটের লেনদেন শুরু হয়েছে ৮.১০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট লেনদেন হয়েছে ৮.৪০ টাকায়। অর্থাৎ ফান্ডটির ইউনিট দর ০.৭০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়