করোনা আপডেট : মৃত্যু বেড়েছে শনাক্ত কমছে

আগের সংবাদ

নৌকা বেহাত, আছে বিদ্রোহীও

পরের সংবাদ

উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজার ১ যুগপূর্তি

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ১১ অক্টোবর (আজ) ষষ্ঠী তিথিতে দেবীর আমন্ত্রণের মধ্য দিয়ে শুরু হচ্ছে- যা একটানা ১৫ অক্টোবর প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে।
এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ‘উচালিয়াপাড়া সার্বজনীন দুর্গাপূজা’ এবার এই দুর্গোৎসবের ১ যুগপূর্তি উদযাপন করছে। স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তীর বাড়ির এ আয়োজনে বিভিন্ন অনুষ্ঠানাদির পাশাপাশি পূজার আয়োজনে কোভিড পরিস্থিতি থেকে মুক্তি এবং সবার আরোগ্য কামনা করে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি।
দুর্গাপূজার আয়োজক কমিটির প্রধান উপদেষ্টা ও ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকার ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী বলেন- এ বছর পূজার একযুগ পূর্তি উৎসবে পূজাস্থল লাখো জোনাকীর আলোয় আলোকিত থাকবে। পূজা উপলক্ষে প্রকাশিত বর্ণিল স্মরণিকায় বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। স্মরণিকার পাশাপাশি এই পূজায় মেডিকেল ক্যাম্প, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্রর আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়