ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

াহজাহানপুর থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর উত্তর শাহজাহানপুর এলাকা থেকে অর্পা হাসান (২০) নামে এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উত্তর শাহজাহানপুর আমতলা মসজিদ সংলগ্ন একটি বাসা থেকে গতকাল শনিবার দুপুর ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। অর্পা নোয়াখালী জেলার চাটখিল উপজেলার হাসান ইমামের মেয়ে। দুবছর আগে বাবা-মায়ের মধ্যে বিচ্ছদ হয়ে গেলে মা রুপা আহমেদের সঙ্গেই বসবাস করছিল সে। তেজগাঁও ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সাইন্স বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল অর্পা।
ছাত্রীর মা রুপা আহমেদ জানান, গতকাল দুপুর ১২টার কিছু আগে তিনি বাজার করতে বাইরে যান। একটু পর বাসায় ফিরে অর্পার রুমের দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পান। তখন মেয়েকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে রুমের দরজা ভেঙে তাকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান। তখন মেয়েকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় ঢামেকে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, গত ৩ মাস আগেও সে ২০টি ঘুমের ট্যাবলেট খেয়ে আইসিইউতে ভর্তি ছিল। সবশেষ গত বৃহস্পতিবারও সে আবার ঘুমের ওষুধ খায়। তখন ঢামেক হাসপাতাল থেকে তার পাকস্থলী পরিষ্কার করা হয়। সে খুব রাগী ও জেদি ছিল। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়