ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

সনি- র‌্যাংগস : ‘টি-২০ ওয়ার্ল্ড কাপ চার ছক্কা অফার’ উদ্বোধন

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি-র‌্যাংগস, এক্সেলসিওর সিলেট হোটেল এন্ড রিসোর্টে ‘টি-২০ ওয়ার্ল্ড কাপ- চার ছক্কা অফার’ ক্যাম্পেইন ও ‘অ্যানুয়াল বিজনেস কনফারেন্স-২০২১’ এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেছে।
টি-২০ ওয়ার্ল্ড কাপ চার ছক্কা অফার ক্যাম্পেইনের আওতায় ক্রেতা পাচ্ছেন সব পণ্যে এক্সক্লুসিভ ডিসকাউন্ট, চার ছক্কা স্ক্র্যাচ কার্ড, ফ্রি গিফট ও লয়্যালিটি ডিসকাউন্ট। গতকাল থেকে সনি-র‌্যাংগস অনলাইন স্টোরে অর্ডার করে বা সরাসরি দেশব্যাপী সনি-র‌্যাংগসের শোরুম থেকে ক্রেতারা পাচ্ছেন এই অফারের সব ইলেক্ট্রনিক্স পণ্য।
সব সনি-র‌্যাংগস পণ্যে এক্সক্লুসিভ ডিসকাউন্টের পাশাপাশি ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য ক্রয়ে ক্রেতা পাচ্ছেন ‘চার ছক্কা’ স্ক্র্যাচ কার্ড। নিশ্চিত ৭৫০ থেকে ১ লাখ টাকার ক্যাশ ডিসকাউন্ট। এছাড়াও রয়েছে ঢাকা-দুবাই-ঢাকা ৪ দিন ৩ রাত ট্যুর প্যাকেজ।
র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস বিনাস হোসেন যৌথভাবে টি-২০ ওয়ার্ল্ড কাপ চার ছক্কা অফারের উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়