ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

লাইটার জাহাজডুবি : ১০ জন ক্রুকে উদ্ধার করল কোস্ট গার্ড

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সুন্দরবনের জেফোর্ড পয়েন্ট হতে ডুবে যাওয়া ‘এম ভি বিউটি অব লোহাগড়া-২’ লাইটার জাহাজ থেকে ১০ জন ক্রুকে জীবিত উদ্ধার করেছেন বাংলাদেশ কোস্ট গার্ডের সদস্যরা। গত শুক্রবার দিবাগত রাত ১টায় বিসিজি আউটপোস্ট দুবলার চর কর্তৃক তাদের উদ্ধার করা হয়। লাইটার জাহাজটি গত শুক্রবার বিকালে ফেয়ারওয়ে বয় পাথর বোঝাই করে খুলনার উদ্দেশে রওনা করে। একপর্যায়ে আনুমানিক রাত ১০টায় জেফোর্ড পয়েন্ট থেকে ২ নটিক্যাল মাইল দূরে জাহাজটির তলদেশ ছিদ্র হয়ে পানি উঠতে শুরু করলে তারা কোস্ট গার্ডকে জানায়। বিসিজি আউট পোস্ট দুবলার চরের সদস্যরা দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় এবং জাহাজটির ১০ জন ক্রুকে জীবিত উদ্ধার করে। বিজ্ঞপ্তি।

পরে তাদের দুবলার চরে নিয়ে আসা হয়। উদ্ধারকৃত ক্রুদের তাদের মালিকপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাগুলো আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রণ ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোনো ধরনের উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়