ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

রোহিঙ্গা শিবির থেকে আরসার ৫ সদস্য আটক

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে : কক্সবাজারের উখিয়ায় কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি (আরসা) সদস্য নামধারী পাঁচ রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন। গত শুক্রবার রাতে এ অভিযান চালানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- মৃত সুলতান মোহাম্মদের ছেলে মো. খালেদ হোসেন (৩৩), মৃত আমির হোসেনের ছেলে মাস্টার সৈয়দ আমিন (৩৮), আবুল খায়েরের ছেলে মো. শাকের (৩৫), নূর বসরের ছেলে মোহাম্মদ কলিম (১৮) ও মৃত মো. রশিদের ছেলে মো. ইলিয়াস (২২)।
কক্সবাজার ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক নাইমুল হক জানান, এসব দুর্বৃত্ত দীর্ঘদিন ধরে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় তথাকথিত আরসা সংগঠনের নাম ব্যবহার করে চাঁদাবাজি, অপহরণসহ নানা অপরাধ সংঘটিত করে আসছিল। এমনকি পুলিশের ওপরও হামলা চালানোর অভিযোগ রয়েছে তাদের নামে। তিনি আরো জানান, শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে এসব দুর্বৃত্তকে গ্রেপ্তার করা হয়। পরে আইনগত ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য তাদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
উখিয়া থানার ওসি আহমেদ সনজুর মোরশেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
উল্লেখ্য, রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের পর থেকে রোহিঙ্গা ক্যাম্পগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। গত ৭ অক্টোবর গভীর রাতে উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে আরো ৬ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়