ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

রাতুল প্রপার্টিজ ও ব্র্যাক ব্যাংক চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাতুল প্রপার্টিজ লিমিটেডের গ্রাহকরা ব্র্যাক ব্যাংক লিমিটেড থেকে বিশেষ ইন্টারেস্ট সুবিধা, দ্রুত হোম লোন প্রসেসিং এবং ব্যাংকের প্রমোশনাল অফার উপভোগ করবেন। রাতুল প্রোপার্টিজ এবং ব্র্যাক ব্যাংক এ বিষয়ক একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। রাতুল প্রপার্টিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) মো. আলিনুর রহমান এবং ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল লেনডিং মনিরুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
গত ২৭ সেপ্টেম্বর ঢাকায় রাতুল প্রপার্টিজের অফিসে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্রাংকের হেড অব মর্টগেজ এন্ড ডেভেলপার রিলেশনশিপ ম্যানেজমেন্ট মো. সিরাজুস সালেকিন ও ব্যাংকের শাখা ব্যবস্থাপক, সাতমসজিদ রোড শাখা রাহাত জামেল হায়দার এবং রাতুল প্রপার্টিজের জেনারেল ম্যানেজার-অপারেশনস মুজাম্মেল হক আকন্দ ও হেড অব মার্কেটিং নয়িম শরীফ উপস্থিত ছিলেন।
রাতুল প্রপার্টিজ লিমিটেড সব সময় স্বচ্ছতা ও পারস্পরিক আস্থার মাধ্যমে অংশীদারত্ব শুরু করে। ফলে প্রতিটি লেনদেনে সততা বজায় রেখে গ্রাহকদের উন্নত রিয়েল এস্টেট অভিজ্ঞতা প্রদান করা সম্ভব হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়