ই-কমার্স নিয়ে অভিযোগের পাহাড় ভোক্তা অধিদপ্তরে : বর্তমানে ভোক্তায় অভিযোগ ২২ হাজার, ৩ মাসে অভিযোগ বেড়েছে ৯ হাজার

আগের সংবাদ

মিলছে টিকা, করোনায় স্বস্তি : তবুও মানতে হবে স্বাস্থ্যবিধি, নিম্নমুখী ধারা অব্যাহত থাকবে মার্চের মাঝামাঝি পর্যন্ত

পরের সংবাদ

মাদক মামলা : আজ ফের জামিন চাইবেন পরীমনি

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত জামিনে ছিলেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তবে গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা পরীমনিসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট জমা দেন। আজ রবিবার আদালতে মামলার দিন ধার্য থাকায় মামলা সংশ্লিষ্ট আদালতে এ চার্জশিট দাখিল করলে পরীমনির জামিনের মেয়াদ শেষ হবে। তাই আজ ফের জামিন চেয়ে আবেদন করবেন পরীমনি। গতকাল রাতে মুঠোফোনে ভোরের কাগজকে বিষয়টি জানান তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী।
তিনি বলেন, পরীমনির জামিন ছিল তদন্ত প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত। আগামীকাল (আজ) তদন্ত কর্মকর্তা আদালতে চার্জশিট দাখিল করতে পারেন। তাই পরীমনি ও কবীরের পক্ষে জামিন চেয়ে আবেদন করব আমরা।
এর আগে মাদক মামলায় গ্রেপ্তারের ২৬ দিন পর গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত পরীমনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিনের আদেশ দেন। পুলিশ তদন্ত প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত ৫০ হাজার টাকা মুচলেকায় তার এ জামিন মঞ্জুর করা হয়। পরের দিন তিনি কারাগার থেকে মুক্তি পান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়